ঢাকার আশুলিয়ায়  একনারীকে গলা কেটে হত্যা 

স্ত্রীর পরকীয়ায় সহায়তা করায় কবিরাজকে কুপিয়ে হত্যা
মোহাম্মদ আব্দুস সালাম(রুবেল)সাভার প্রতিনিধি:
আশুলিয়ার থানার পাথালিয়া ইউনিয়ন পানধোয়া এলাকায় গতকাল রাতে  রানী আক্তার (৪০)  নামের এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে  পুলিশ।
গতকাল (১৯ এপ্রিল)  বৃহসপতিবার সন্ধার দিকে  শওকত হোসেনের ভাড়াটিয়া  রানী আক্তার এর গলা কাটা লাশ দেখে  পাশের রুমের  ভাড়াটিয়া । বাড়ির মালিক শওকত হোসেন আশুলিয়া থানায় সংবাদ দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করেন।
 বাড়ির মালিক শওকত হোসেন বলেন রানীর পাশের রুমের ভাড়াটিয়া   সারাদিন রানীর কোন সাড়া শব্দ না পেয়ে সন্ধার দিকে  রানীর রুমের দরজায় ধাক্কা দেয়। দরজা খুলে যায় এবং   দেখতে পায় বিছানার উপর রানীর  গলাকাটা লাশ পড়ে আছে। গত দুই মাস ধরে রানী ওই বাসায় একটি রুম ভাড়া নিয়ে তিনি একাই থাকতেন।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  আব্দুল আউয়াল বলেন   তদন্ত চলছে। লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ময়না তদন্ত করার জন্য।  ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলেই জানা যাবে হত্যার আগে ধর্ষণ করা হয়ে  ছিলো কি না।  রানী হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার করার অভিযান চলছে।  পুলিশ আরও বলেন রানীর পরিবারের খোজ করা হচ্ছে। আশুলিয়া থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment